তোমার স্পর্শে একত্র
- রানা আহমেদ ০৪-০৫-২০২৪

আমি ক্ষিপ্ত নয়,তোমার আলোতে দ্বীপ্ত
আমি তপ্ত নয়,তোমার বাঁধনে সিক্ত।
তোমার হাসিতে মুগ্ধ আমি-
তোমার বেদনে দগ্ধ,
বসন্ত ছোঁয়ার পুষ্পের মত আমি-
তোমার স্পর্শে একত্র।

আমি নষ্ট নয়,তোমায় পেয়ে আজ তুষ্ট
আমি তিক্ত নয়,তোমার ওষ্ঠ ছোঁয়ায় মিষ্ট
তোমায় পথেই আমার চলা-
মানো আর না মানো,
সে পথে যদি দেখি তোমায়
মানিনা বারণ কোন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।